প্রণয়িনী
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

তোমার স্পর্শে মাতাল হই ,
মদিরা আসক্ত মনে হয় নিজেকে,
কেন হই তা বলতে পারবো না ।
তবে এমন উল্টে পাল্টে ভালো কেউ বাসেনি এর আগে
সেটা নিশ্চিত.....।
তুমি বিনে সমর্পিত অন্য প্রণয়িনী নেই হৃদয়ে
নেই কোন রমনী,নেই দ্বিতীয় কোন মিত্র......

কি করলে বলো তো মন বসছে না নিত্যকাজে।
আমার বুঝি ইচ্ছে হয় না তোমাকে বার বার দেখতে?
পথ চেয়ে অকারণে অপেক্ষা করতে?
আচ্ছা অনেক হয়েছে ইটিস পিটিস, এবার অন্য কিছু হোক,
অন্য কিছুতে এবার ব্যস্ত হওয়া থাক,
তোমার জন্য জানো তো আমার অন্য অনেককিছু ই হয়....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।